বরিশালে করোনা ইউনিটে রোগীর মৃত্যু

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০৪:৫৩, এপ্রিল ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৪:৫৬, এপ্রিল ০৭, ২০২০

বরিশালবরিশাল শের ই বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হসপাতা‌লের ক‌রোনা ইউনিটে এক রোগীর মৃত্যু হয়েছে। ওই পুরুষ জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন।











সোমবার (৭ এপ্রিল) বিকাল ৫টায় তা‌কে ক‌রোনা ইউনিটে ভ‌র্তি করা হ‌য়। ভর্তির আধ ঘণ্টা পরেই তার মৃত্যু হয়। তার বা‌ড়ি ব‌রিশাল নগরীর কাউ‌নিয়া তালতলা এলাকায়।

হাসপাতা‌লের প‌রিচালক ডা. বা‌কির হো‌সেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গলাব্যথা ও শ্বাসকষ্ট নি‌য়ে ওই রোগী জরুরি বিভা‌গে আসে। সেখান থে‌কে তা‌কে ক‌রোনা ইউনিটে ভ‌র্তি করা হয়। সেখা‌নে নেওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, তবে কী কার‌ণে তার মৃত্যু হয়েছে তা জানার জন্য পরীক্ষা কর‌তে হ‌বে। এ জন্য তার ড্রপ‌লেট সংগ্রহ ক‌রে ঢাকায় পাঠানো হয়েছে।

ব‌রিশা‌লের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, তি‌নি বিষয়‌টি জান‌তে পে‌রেছেন। এখন ওই রোগীর পরীক্ষা-নিরীক্ষার পর তার বা‌ড়ির বিষ‌য়ে সিদ্ধান্ত নেওয়া হ‌বে।

শের ই বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লের ক‌রোনা ইউনিটে এ পর্যন্ত ৩ জন রোগীর মৃত্যু হয়েছে। তবে পূর্বে মারা যাওয়া দুই রোগীর দেহে করোনাভাইরাস পাওয়া ‍যায়নি। বর্তমা‌নে সেখানে ৯ জন চি‌কিৎসাধীন আছেন। তাদের ম‌ধ্যে চার জন নারী ও পাঁচ জন পুরুষ।

/এনএস/

লাইভ

টপ