সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ ও কবিরহাটে ত্রাণ বিতরণ

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৫৩, এপ্রিল ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৫৮, এপ্রিল ০৭, ২০২০



বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষ থেকে তার নির্বাচনি এলাকার (নোয়াখালী-৫: কোম্পানীগঞ্জ ও কবিরহাট) অসহায় ও গরিব পরিবারগুলোর মধ্যে ত্রাণ ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় মন্ত্রীর পক্ষ থেকে ত্রাণের ২৬ মেট্রিক টন চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন তার ছোট ভাই নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে মন্ত্রীর ত্রাণের চাল হস্তান্তর করেন। এর আগে বসুরহাট পৌরসভা ও কবিরহাট পৌরসভার অসহায় ও গরিব পরিবারগুলোর মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, 'কোম্পানীগঞ্জ উপজেলা ও কবিরহাট উপজেলায় ১৩ মেট্রিক টন করে মোট ২৬ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। এর আগে মন্ত্রীর পক্ষ থেকে কোম্পানীগঞ্জ এবং কবিরহাট উপজেলার অসহায় পরিবারগুলোর মধ্যে ১০ লাখ টাকা বিতরণ করা হয়। এই সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নূরনবী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রোমেল, চর হাজারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা চৌধুরীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

/এএইচ/

লাইভ

টপ