করোনা আক্রান্ত এলাকা থেকে টাঙ্গাইলে এসে আশ্রয়, ১১ বাড়ি লকডাউন

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৬, এপ্রিল ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩২, এপ্রিল ০৮, ২০২০

 ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন করোনা আক্রান্ত ও লকডাউন হওয়া এলাকা থেকে টাঙ্গাইলের বাসাইলে এসে আশ্রয় নেওয়া ব্যক্তিদের কারণে ১১টি বাড়ি লকডাউন করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাড়িগুলো লকডাউন ঘোষণা করেন।

জানা যায়, সস্প্রতি রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জ, গাজীপুর ও ময়মনসিংহের ভালুকাসহ বিভিন্ন এলাকা থেকে বাসাইল উপজেলায় পৃথক পৃথক বাড়িতে এসে আশ্রয় নেয় ১১টি পরিবার। ওই পরিবারের সদস্যদের থেকে করোনাভাইরাস সংক্রমিত হওয়ার ভয়ে স্থানীয়রা বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করেন।

পরে বুধবার উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে উপজেলার কাশিল দক্ষিণপাড়ার হাশেম মিয়ার ছেলে রানা ওরফে ইব্রাহীম, একই এলাকার কদম খানের ছেলে রাজীব খান, পূর্বপাড়ার ট্রাক চালক রানা, নথখোলা এলাকার শাহজাহান আলী, বাথুলীসাদী পশ্চিমপাড়ার গার্মেন্টসকর্মী সুরিয়া বেগম, ফুলকি ইউনিয়নের গাছপাড়ার মাহমুদ আলীর ছেলে গণি মিয়া, ঝনঝনিয়ার ছানা খানের ছেলে আল আমীনের বাড়িসহ বিভিন্ন এলাকার ১১টি বাড়ি লকডাউন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না বলেন, ‘আমরা জানতে পেরেছি ঢাকার মিরপুর, নারায়ণগঞ্জসহ লকডাউন হওয়া বিভিন্ন এলাকা থেকে ১১টি পরিবার রাতের আঁধারে লুকিয়ে বাসাইলে এসেছে। করোনা সংক্রমণ রোধে তাদের বাড়িগুলো লকডাউন করা হয়েছে। ওই পরিবারগুলোর খাবারের বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে।’

/টিটি/

লাইভ

টপ