নোয়াখালীতে বিয়ে করে ফেরার পথে খুনের ঘটনায় গ্রেফতার ২

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪৫, এপ্রিল ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৫৪, এপ্রিল ০৮, ২০২০

গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জের কুতুবপুর ইউনিয়নে বিয়ে করে কনে নিয়ে আসার পথে প্রতিপক্ষের হামলা ও গুলিতে মো. মাহফুজ (২৮) খুন হওয়ার ঘটনায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একাধিক অভিযান চালিয়ে ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, সম্রাট বাহিনীর প্রধান সম্রাটের ভাই চৌমুহনী পৌর হাজীপুর এলাকার আব্দুল ওহাব (৪৫) ও একই এলাকার সুমন (৩৩)।

 এর আগে, গত মঙ্গলবার রাতে এ হত্যার ঘটনায় নিহতের ছোট ভাই বেলাল হোসেন হৃদয় বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। হত্যাকাণ্ডে জড়িত অপর আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

উল্লেখ্য, মো. মাহফুজ গতকাল মঙ্গলবার একই উপজেলার কুতুবপুরে বিয়ে করেন। বিয়ে করে কনে নিয়ে আসার পথে প্রতিপক্ষ সম্রাট বাহিনীর লোকজন এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে তাকে হত্যা করে। নিহত মাহফুজও পুলিশের খাতায় তালিকাভুক্ত সন্ত্রাসী হিসেবে চিহ্নিত ছিল। সে সুমন বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড ছিল এবং তার বিরুদ্ধে হত্যা, বিস্ফোরণ ও মাদক আইনে ১১টি মামলা ছিল।

 

/টিএন/

লাইভ

টপ