মানুষকে আশ্রয়কেন্দ্রে আনতে বাধা দেওয়ায় আ.লীগ নেতা গ্রেফতার

Send
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০০, মে ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫০, মে ১৯, ২০২০

শফিউল আযম লেনিনসাতক্ষীরা শ্যামনগরের গাবুরায় ঘূর্ণিঝড় আম্পানের ঝুঁকিতে থাকা মানুষদের নিরাপদ আশ্রয়ে নিতে বাধা দেওয়ার অভিযোগে উপজেলা আওয়ামী লীগ নেতা এম শফিউল আযম লেনিনকে গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার (১৯ মে) বেলা ৩টার দিকে কালিগঞ্জ পুলিশ সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার) জামিরুল ইসলাম জামির নেতৃত্বে শ্যামনগর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

তিনি শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য গাবুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও  গাবুরা গাইন বাড়ী গ্রামে মৃত নওশের আলম গাইনের ছেলে। তিনি উপজেলঅ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য।

জানা যায়, ঘূর্ণিঝড় আম্পানজনিত ক্ষয়ক্ষতি মোকাবিলায় সাতক্ষীরা শ্যামনগরের দ্বীপ অঞ্চল গাবুরা ইউনিয়ন থেকে ঝুঁকিপূর্ণ এলাকার মানুষকে নিরাপদ আশ্রয় কেন্দ্রে নিতে প্রশাসনের পক্ষ থেকে পদক্ষেপ গ্রহণ করা হয়। সে কাজে বাধা দেওয়ায় শফিউল আযম লেনিনকে গ্রেফতার করা হয়।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, ঘূর্ণিঝড় উপলক্ষে গাবুরায় পুলিশের সরকারি কাজে বাধা প্রদানসহ সরকারের নীতির কঠোর সমালোচনা করার অভিযোগে তাকে গ্রেফতার করে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন তিনি জানান।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আনম আবুজর গিফারী বলেন, বিষয়টি আমি শুনেছি কিন্তু বিস্তারিত জানি না।

 

 

 

/এফএস/

লাইভ

টপ