আহত নারীকে উদ্ধারের চেষ্টা, দুই জন নিহত

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:২৭, মে ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩১, মে ১৯, ২০২০

কাভার্ড ভ্যান চাপায় নিহত দুই জন
গাজীপুরের শ্রীপুরে নারী শ্রমিক রিনা বেগমকে (৩৮) উদ্ধার করতে গিয়ে কাভার্ডভ্যানের চাপায় ওই নারী শ্রমিকসহ দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ মে) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা (পল্লী বিদ্যুৎ মোড়) সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার নিজামপুর গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী রিনা বেগম (৩৮) এবং একই উপজেলার জয়শ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরস্বতী গ্রামের আব্দুল কাদেরের ছেলে মেহেদী হাসান (৪৫)। এদের মধ্যে রিনা বেগম ঢাকার আশুলিয়া এলাকায় একটি কারখানায় এবং মেহেদী হাসান টঙ্গীর একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় মেহেদী হাসান সামনে এবং রিনা তার পেছনে রাস্তা পার হচ্ছিলেন। তারা মহাসড়কের মাঝখানে পৌঁছালে বেপরোয়া গতিতে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় রিনা সড়কের ওপর পড়ে যান। এ সময় মেহেদী আহত রিনাকে উদ্ধার করতে এগিয়ে গেলে ঢাকাগামী অপর একটি কাভার্ডভ্যান তাদের দুই জনকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রিনা নিহত এবং মেহেদী আহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত মেহেদীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

/এফএস/এমওএফ/

লাইভ

টপ