স্বামীর মৃত্যুর একদিন পর মারা গেলেন স্ত্রী

Send
নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত : ১৫:২১, মে ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:২১, মে ২০, ২০২০

নরসিংদী

নরসিংদীর মাধবদীতে করোনায় আক্রান্ত হয়ে হাজী শরীফ হোসেন (৫৭) নামে এক দলিল লেখকের মৃত্যুর একদিনের মাথায় তার স্ত্রী সামিউন বেগমও (৫১) মারা গেছেন। মঙ্গলবার (১৯ মে) দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত দম্পতি সদর উপজেলার মাধবদী থানার নুরালাপুর গ্রামের বাসিন্দা।

করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহ আলম মিয়া এই তথ্য নিশ্চিত করেন।

মৃত সামিউন বেগম মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট আলী হোসেন শিশিরের বড় বোন।

পরিবার সূত্রে জানা যায়, শরীফ হোসেন ওপেন হার্ট সার্জারির রোগী ছিলেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। সম্প্রতি পুরনো রোগের চিকিৎসার জন্য তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হলে তার নমুনা সংগ্রহ করে করোনা টেস্ট করানো হয়। এতে তার পজিটিভ আসে। পরবর্তীতে হাসপাতালে তার সঙ্গে থাকা স্ত্রীর নমুনাও পরীক্ষা করা হয়। তার রিপোর্টও পজিটিভ এলে স্বামী-স্ত্রী দুজনকেই ঢাকার একটি করোনা হাসপাতালের আইসোলেশনে রাখা হয়।

চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকালে শরীফ হোসেন মারা যান। পরদিন মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় তার স্ত্রীও মারা যান।

নরসিংদী জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, 'তারা দুজন আমাদের রোগী না হওয়ায় এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।'

জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য মতে, নরসিংদী জেলায় এখন পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩২৫ জনের। করোনা শনাক্ত হয়েছে ৩২২ জনের। এরমধ্যে মারা গেছেন ৪ জন। সুস্থ হয়েছেন ১৬৬ জন।

 

 

/এএইচ/

লাইভ

টপ