অগ্নিদগ্ধ শিশুর চিকিৎসা ভার নিলেন এসপি, দিলেন ঈদ উপহার সামগ্রী

Send
লালমনিরহাট প্রতিনিধ
প্রকাশিত : ১৭:২২, মে ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩২, মে ২৪, ২০২০

শিশু লিজাকে দেখতে তাদের বাসায় পুলিশ সুপার আবিদা সুলতানালালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ফুলগাছ এলাকায় অগ্নিদগ্ধ শিশু লিজা আখতারের (৬) চিকিৎসার দায়িত্ব নিয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে তার চিকিৎসা অব্যাহত রাখবেন বলে জানান তিনি। এমনকি শনিবার (২৩ মে) বিকালে লিজাদের বাড়িতে গিয়ে ঈদ উপহারসামগ্রী দিয়েছেন এসপি।

উপহার সামগ্রীর মধ্যে ছিল—লিজার জন্য একসেট সুতি কাপড়ের জামা ও প্যান্ট, দুটি দেশি মুরগি, পাঁচ কেজি চাল, এককেজি পোলাও চাল, দুই প্যাকেট সেমাই, দুই কেজি চিনি, আধা কেজি গুঁড়া দুধ, এক কেজি লবণ, এক লিটার সয়াবিন তেল, দুই কেজি আলু, এককেজি মসুর ডাল, দুই কেজি পেঁয়াজ, দুই হালি লেবু, এক কেজি আপেল, এক কেজি মাল্টা ও কলা।

অগ্নিদগ্ধ শিশু লিজার পরিবারকে ঈদ উপহার সামগ্রী দিচ্ছেন এসপি আবিদা সুলতানাএ সময় এসপি বলেন, 'লিজাকে ঈদের পর আবারও হাসপাতালে ভর্তি করা হবে। সম্পূর্ণ সুস্থ করে তুলতে সব ব্যবস্থা নেওয়া হবে। আমি ওর পাশে আছি।’

উল্লেখ্য, গত ১ এপ্রিল সন্ধ্যায় ঘরে অসাবধানতাবশত কুপি উল্টে পড়ে লিজার জামাকাপড়ে আগুন ধরে যায়। এতে তার শরীরের ৩০ শতাংশের বেশি পুড়ে যায়। টাকা-পয়সার অভাবে চার দিন কবিরাজি চিকিৎসা দেওয়া হয় শিশুটিকে। এই অবস্থায় ফেসবুকের একটি স্ট্যাটাস দেখে লিজার চিকিৎসাসহ সার্বিক বিষয়ে খোঁজখবর ও দায়িত্ব নেন এসপি আবিদা সুলতানা।

/আইএ/

লাইভ

টপ