দু দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ১০

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২২:৪৯, মে ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:০১, মে ২৪, ২০২০

সংঘর্ষসিরাজগঞ্জের শাহজাদপুরের নরিনার কাঙ্গলাকান্দি গ্রামে দু দল গ্রামবাসীর সংঘর্ষে নাজিম উদ্দিন (৬০) নামে একজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। রবিবার (২৪ মে) সকালে আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটে বলে জানান শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

নিহত ব্যক্তির নাতি নাসির উদ্দিন ও স্থানীয়রা জানান, স্থানীয় নজরুল মাস্টারের সঙ্গে আব্দুর রউফের দীর্ঘদিনের দ্বন্দ্ব। এর জের ধরে রবিবার সকালে দুই গ্রুপের মধ্যে ফের সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ ঠেকাতে গিয়ে নজরুল মাস্টার গ্রুপের সমর্থক নাজিম উদ্দিন গুরুতর আহত হন। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত ও মামলার প্রস্তুতি নিচ্ছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

ওসি জানান, গ্রামীন অধিপত্য নিয়ে দু দল গ্রামবাসীর এই দ্বন্দ্ব দীর্ঘদিনের। উভয়ের মধ্যে বেশ কটি হামলা ও মামলার ঘটনাও রয়েছে।

এ নিয়ে আধিপত্য বিস্তার ও সরকারি খাস পুকুরের দখল নিয়ে দ্বন্দ্বে তিন সপ্তাহের ব্যবধানে শাহজাদপুরে পরপর দুটি খুনের ঘটনা ঘটলো। এর আগে গত ৩ মে শাহজাদপুরের পারকোলা গ্রামে বর্তমান কমিশনার বেলাল হোসেন ও সাবেক কমিশনার মোস্তাফিজুর রহমান পীযূষের মধ্যে দ্বন্দ্বে আসগর আলী (৬৫) নামে এক নিহত হন। পীযূষ ও তার তিন সহোদরসহ শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা হয়। খুনের প্রধান আসামিরা এখনও অধরা। উল্লেখ্য, পীযূষ দৈনিক সমকালের স্থানীয় সাংবাদিক শিমুল খুনেরও অন্যতম আসামি।

/এমএএ/

লাইভ

টপ