পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে মুন্সীগঞ্জ ফেরত যুবকের মৃত্যু

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১০:১০, মে ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:১৭, মে ২৫, ২০২০

করোনা ভাইরাস (ছবি: ইন্টারনেট)পিরোজপুরের নাজিরপুর উপজেলার গাওখালীতে করোনা উপসর্গ নিয়ে সাইফুল ইসলাম বাবু (২০) নামে মুন্সীগঞ্জ ফেরত এক যুবকের মুত্যু হয়েছে। তার বাড়ি জেলার দেউলবাড়ী-দোবরা ইউনিয়নের কর্নখালী গ্রামে। তিনি মুন্সীগঞ্জের একটি কাঠের গোলায় কাজ করতেন। রবিবার (২৩ মে) তিনি মারা যান বলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার মো. ওয়ালী উল্লাহ নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান জানান, সাইফুল ইসলাম ১৪ মে বাড়ি আসেন। চার-পাঁচ দিন ধরে তার করোনার উপসর্গ জ্বর ও কাশি দেখা দিলে তিনি কাউকে না জানিয়ে গোপন রাখেন। তার শরীরের অবস্থার অবনতি হলে ২৩ মে ভোর রাতে তার ভগ্নিপতি চান মিয়া ও ভাই লিটনকে নিয়ে ট্রলারে করে খুলনার উদ্দেশে রওনা দেন। পথে ট্রলারে তার মৃত্যু হয়। এরপর তার লাশ স্বজনরা বাড়ি নিয়ে আসেন।

নাজিরপুরের বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মাহিদুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে স্বাস্থ্যবিধি মেনে লাশের জানাজা ও দাফন করা হয়। পরে কয়েকটি বাড়িটি লকডাউন করা হয়। মারা যাওয়ার খবর চিকিৎসকদের জানাতে দেরি হয়েছে বলে তারা নমুনা নেয়নি। মঙ্গলবার স্বজনদের নমুনা চিকিৎসকরা নেবেন বলে জানিয়েছেন। 

/এমএএ/

লাইভ

টপ