বন্ধুর হাতে বন্ধু খুনের অভিযোগ

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৫:৫৭, মে ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:৫৮, মে ২৬, ২০২০

লাশনারায়ণগঞ্জের ফতুল্লায় ফেরদৌস (৩০) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। তার বন্ধু রাকিব (২৯) এই ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৫ মে) রাত ১টায় ফতুল্লার মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে, পা‌লি‌য়ে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় রাকিবকে আটক করছে পুলিশ।

নিহত ফেরদৌস (৩০) পটুয়াখালী জেলার শুভডুগী গ্রামের আব্দুল মিয়ার ছেলে। আর অভিযুক্ত রাকিব (২৯)‌ শরীয়তপুর জেলার পোপনচর গ্রামের সোবহান মিয়ার ছেলে। তারা মুসলিমনগর এলাকায় একই বাসায় ভাড়া থাকতেন।

পুলিশ ও প্র‌তি‌বে‌শী‌ সূ‌ত্রে জানা য়ায়, রাত ১টার দিকে বাড়ির গোসলখানায় হঠাৎ চিৎকার শোনা যায়। পরে প্রতিবেশীরা দৌড়ে গিয়ে দেখেন রাকিব রক্তমাখা ছুরি হাতে দাঁড়িয়ে আছে। আর নিচে পড়ে আছে ফেরদৌস। এ সময় কয়েকজন চিৎকার দিলে রাকিব পালিয়ে যায়।

নিহতের স্ত্রী সাদিয়া জানান, এক মাস আগে ফেরদৌসের সঙ্গে তার বিয়ে হয়। তার স্বামীর সঙ্গে রাকিবের বন্ধুত্ব ছিল। কিন্তু কী নিয়ে দু'জনের মধ্যে খুনোখুনি হয়ে গেলো তা জানেন না তিনি।

অপরদিকে, পালিয়ে যাওয়ার সময় রাকিবকে আহত অবস্থায় ফতুল্লার পঞ্চবটি এলাকা থেকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, নিহতের পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে, খু‌নের কারণ এখনও জানা যায়নি। লাশ নারায়ণগঞ্জ সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে।

/আইএ/

লাইভ

টপ