নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২১:১৫, মে ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১৬, মে ২৭, ২০২০

নোয়াখালীনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় করোনার উপসর্গ নিয়ে এক গার্মেন্টস ব্যবসায়ী (৬০) এবং ও সদর উপজেলায় এক গাড়িচালকের (৩৮) মৃত্যু হয়েছে। দেরি হওয়ায় তাদের নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি বলে জানা গেছে। তবে, মৃতদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৭ মে) ভোর সাড়ে ৫টার দিকে বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের বাংলাবাজারের ব্যবসায়ী ও মঙ্গলবার রাত ১২টার দিকে নোয়াখালী পৌরসভার মতিপুর এলাকায় ওই গাড়িচালকের মৃত্যু হয়।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, বাংলা বাজারের গার্মেন্টস ব্যবসায়ী ঈদের ২-৩ দিন আগে থেকে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে, তিনি দোকান বন্ধ করে বাসায় অবস্থান করছিলেন। বুধবার ভোর রাতে তিনি মারা যান। খবর দেরিতে পাওয়ায়, তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে, তার সংস্পর্শে আসা অন্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান বলেন, নোয়াখালী পৌরসভার মতিপুরের বাসিন্দা গাড়িচালকের জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার রাতে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর বিষয়টি পরে জানানো হয়েছে। দেরি হয়ে যাওয়ায়, তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে, তার সংস্পর্শে আসা অন্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তবে, তার লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

/টিটি/

লাইভ

টপ