পূর্বধলায় খাদ্যবান্ধব কর্মসূচির ৯ বস্তা চাল জব্দ

Send
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৩৮, মে ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩২, মে ২৮, ২০২০

চাল জব্দ


নেত্রকোনার পূর্বধলায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় কার্ডধারী অসহায় ও দুস্থ মানুষের জন্য বরাদ্দকৃত ৯ বস্তা সরকারি চাল জব্দ করেছে পুলিশ। বুধবার (২৭ মে) রাতে উপজেলার আগিয়া ইউনিয়নের বাট্টা বাজারে রাবেয়া খাতুন নামে এক নারীর ঘর থেকে ওই চাল জব্দ করা হয়। তবে কাউকে আটক করা হয়নি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার রিকশাচালক কামাল মিয়া ৯ বস্তা চাল একই এলাকার বকুল মিয়ার কাছে নিয়ে যান। তিনি ওই চালগুলো ক্রয় করেন। পরে তা বাট্টা বাজারে রাবেয়া খাতুন নামে এক নারীর ঘরে রাখা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখান থেকে সরকারি চালগুলো জব্দ করে। পরে পুলিশ জব্দ করা ওই চালগুলো স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখে।
আগিয়া ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম রুবেল চাল আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে কথা হয়েছে। জব্দ করা চাল আমার জিম্মায় আছে।

স্থানীয় ডিলার নজরুল ইসলাম দাবি কছেন, ওই চালের ব্যাপারে তিনি কিছুই জানেন না।
পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, খাদ্যবান্ধব কর্মসূচির চাল আটক করা হয়েছে। আটক হওয়া চাল স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম চাল আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক হওয়া চালগুলো সরকারি চাল। এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

/টিএন/

লাইভ

টপ