মদপানে গৃহবধূর মৃত্যু

Send
পাবনা প্রতিনিধি
প্রকাশিত : ১০:৪৫, মে ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:৫০, মে ২৯, ২০২০

পাবনায় অতিরিক্ত মদপানে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পরিবার। নিহত তানিয়া (২২) ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের নতুন হাট গোল চত্বর এলাকার জুয়েল রানার স্ত্রী। তানিয়ার বাবা মাসুম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৮ মে) ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঈদ উপলক্ষে মঙ্গলবার (২৬ মে) রাতে বাড়ির ছাদে স্বামীসহ পরবিারের কয়েকজন সদস্য মিলে মদপান করেন তানিয়া। এরপর মধ্যরাত থেকে তানিয়া অস্বস্তি বোধ করেন। পরে, প্রথমে পল্লী চিকিৎসক কাছে প্রাথমিক চিকিৎসা নেন। বুধবার সকালে শারীরিক অবস্থা খারাপ হলে তাকে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পাবনা-খ সার্কেলের সহকারী উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, দেশে এখন মদ বিক্রির ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

ঈশ্বরদী উপজলো স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান বলেন, ‘যে গৃহবধূ মারা গেছেন তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে তিনি মদপান করেছিলেন। অনেক সময় অতিরিক্ত মদপান করার ফলে শরীরে বিষক্রিয়া হয়, এতে মানুষ মারা যায়। অতীতেও এমন বহু ঘটনা দেখা গেছে।’

ওসি বাহাউদ্দীন ফারুকী বলনে, ‘ওই ঘটনায় রাজশাহী থানায় একটি অপমৃত্যু মামলা হবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’ 

/এনএস/

লাইভ

টপ