পুকুরে সন্তানের আর গাছে স্ত্রীর ঝুলন্ত লাশ, স্বামী পলাতক

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৩০, মে ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৩৯, মে ২৯, ২০২০

নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সল্লা গ্রাম থেকে মা ও আড়াই মাসের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নিহতের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

শুক্রবার (২৯ মে) সকাল ১০টায় ওই এলাকার মুন্না সাহেবের ছাড়া বাড়িতে এই ঘটনা ঘটে। পুকুর পাড়ের একটি গাছ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিবি মরিয়ম (২৮) এবং পাশের একটি পুকুর থেকে শিশু মাইমুনা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। সদর থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বিবি মরিয়ম জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গাঙচিল গ্রামের আবুল কাসেম মোল্লার মেয়ে এবং তিন সন্তানের মা। স্বামী আকবর আলী বাবর (৩০) সল্লা গ্রামের মৃত সোলমানের ছেলে এবং পেশায় একজন কৃষক।

নিহতের ভাই আবদুল করিম অভিযোগ করে বলেন, ‘গত কয়েক মাস ধরে নিহতের স্বামী আকবর আলী বাবর পাশের বাড়ির এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এই নিয়ে কয়েকবার সামাজিকভাবে সালিশ হয়। প্রায়ই এই নিয়ে ঝগড়া হতো পরিবারে। সেই জের ধরেই গভীর রাতে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয় আমার বোনকে। আর ভাগ্নিকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়।’



সদর থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে। তবে ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

/এনএস/

লাইভ

টপ