চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

Send
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত : ০১:৫৮, মে ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:১৮, মে ৩১, ২০২০



চাঁদপুরকরোনা উপসর্গ নিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জের এক সাংবাদিকের (৫২) মৃত্যু হয়েছে। তিনি শনিবার (৩০ মে) ভোর রাতে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে মৃত্যুবরণ করেন। মারা যাওয়ার দুই ঘণ্টা আগে অসুস্থ অবস্থায় সন্তানদের দেখে রাখার আবেদন জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পোস্টে তিনি লেখেন, ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দেবেন। আমার সন্তানদের একটু দেখবেন। আমিন।’

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে রেখে গেছেন। ফরিদগঞ্জ উপজেলা সদরের নিজ বাসায় শ্বাসকষ্ট বেড়ে গেলে শুক্রবার (২৯ মে) রাত ১২টার পরে তাকে চাঁদপুরে নিয়ে আসা হয়।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর জানান, মৃত ব্যক্তির হঠাৎ শ্বাসকষ্ট শুরু হলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপালে নিয়ে আসা হয়। হাসপাতালে চিকিৎসা শুরু হলেও রাতে তিনি মারা যান। গত দুইদিন ধরে তার জ্বর ছিল। করোনার লক্ষণ থাকায় নমুনা সংগ্রহ করে এবং স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়।

চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, রাত ২টার দিকে জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে আসেন। পরে আমরা তাকে আইসোলেশনে চিকিৎসা দিতে শুরু করি। তবে সবকিছু ব্যর্থ করে দিয়ে তিনি চলে যান।

তিনি আরও জানান, যেহেতু তার করোনা উপসর্গ ছিল তাই মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

/টিটি/

লাইভ

টপ