করোনা উপসর্গ নিয়ে কুমিল্লার দেবিদ্বার বিএনপি সভাপতির মৃত্যু

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ২২:১১, জুন ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১৮, জুন ০১, ২০২০

কুমিল্লা দেবিদ্বার বিএনপির সভাপতি আলহাজ মনিরুল হক ভুইয়া

করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি ও দেবিদ্বার ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ মনিরুল হক ভূঁইয়া (৭৮)। সোমবার (১ জুন) পৌর এলাকার বিজলীপাঞ্জার গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়। স্বজনরা জানান, মৃত্যুর কিছুক্ষণ পূর্বেও তিনি বিভিন্ন লোকজনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন। গত কয়েকদিন যাবত তিনি  জ্বরে ভুগছিলেন, এক পর্যায়ে তিনি অসুস্থবোধ করছেন বলে জানান। এর কিছুক্ষণের মধ্যেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একদল স্বাস্থ্য কর্মী মরহুম মনিরুল হক ভূঁইয়ার করোনা নমুনা সংগ্রহ করেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহাম্মেদ কবির।

পুলিশের উপস্থিতিতে বিকেল ৪টা ১০ মিনিটে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের নিজ গ্রামে জানাজা ও দাফন সম্পন্ন করা হয়েছে।  

ব্যক্তি জীবনে নিঃসন্তান মনিরুল হক ভূঁইয়া সামাজিক বিচারক হিসেবে বেশ পরিচিত ছিলেন। তিনি ফতেহাবাদ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি, দেবিদ্বার আলহাজ জোবেদা খাতুন মহিলা কলেজ ও দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্যসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে শোক জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কুমিল্লা-৪ দেবিদ্বারের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান প্রমুখ।

 

/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ