জিপিএ-৫ না পেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

Send
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৩২, জুন ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৩০, জুন ০২, ২০২০

আত্মহত্যাময়মনসিংহের ফুলবাড়ীয়ায় এসএসসিতে জিপিএ-৫ না পেয়ে আবির হোসেন চাঁদ (১৬) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত চাঁদ উপজেলার বাকতা গ্রামের শিক্ষক ইউসুফ আলীর ছেলে। সে ফুলবাড়ীয়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় থেকে এবার ৪ দশমিক ৯৪ জিপিএ পেয়ে এসএসসি পাস করে।

রবিবার (৩১ মে) এসএসসির ফলাফল প্রকাশের পর চাঁদ তার ফেসবুক আইডিতে ‘আই অ্যাম ফ্যাডেড, থ্যাংকিউ’ লিখে একা বাসায় কখন আত্মহত্যা করেছে কেউ বলতে পারে না। ধারণা করা হচ্ছে ফলাফল জানার পর কোনও একসময় আত্মহত্যা করে সে। পরে রাতে তার রুম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। চাঁদের নিহতের বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ীয়া থানার ওসি আজিজুর রহমান।

ওসি জানান, পৌরসভার পাইলট উচ্চবিদ্যালয় সংলগ্ন ভাড়া বাসা থেকে প্যান্টের বেল্ট দিয়ে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এসএসসিতে জিপিএ-৫ না পাওয়ায় আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আবির হোসেন চাঁদের পিতা ইউসুফ আলী জানান, জিপিএ ফাইভ না পেয়েও এভাবে অভিমান করে চাঁদ পৃথিবী ছেড়ে চলে যাবে এটা বিশ্বাস করা যাচ্ছে না। তার ছেলের মৃত্যুতে পরিবার এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

/এফএএন/

লাইভ

টপ