পুকুরে ছুড়ে ফেলে শিশু হত্যার অভিযোগ

Send
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত : ০৪:৪০, জুন ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৪:৫১, জুন ০২, ২০২০

কুষ্টিয়ার মিরপুরে এক শিশুকে হাত পা ধরে পুকুরে ছুড়ে ফেলে দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (১ জুন) সন্ধ্যায় উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের নওদা গোবিন্দপুর এলাকায় এই ঘটনা ঘটে। হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ হামিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দিপু আলী (৮) উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের নওদা গোবিন্দপুর গ্রামের রাজন আলীর ছেলে। এই ঘটনায় নাজির প্রামাণিকের ছেলে তরিকুল ইসলাম (২৪) এবং একই গ্রামের নিজাম আলীর ছেলে তাজিম আলীকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত পুলিশ ক্যাম্পের ইনচার্জ হামিদুল ইসলাম জানান, বিকালে কয়েকজন শিশুর সঙ্গে পুকুরের ধারে কাদায় লাড্ডু বানিয়ে খেলছিল দিপু। এই সময় পাশেই ঘুড়ি ওড়াচ্ছিল বেশ কিছু যুবক। খেলার ছলে কাদা পাশে থাকা কয়েকজন যুবকের গায়ে লাগে। এতে তারা শিশু দিপুকে হাত পা ধরে পুকুরে ছুড়ে ফেলে দেয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, খবর পেয়ে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/এনএস/

লাইভ

টপ