বাবা-ছেলেসহ তিন জেলায় বজ্রাঘাতে ৫ জনের মৃত্যু

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ০৭:০০, জুন ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৭:০২, জুন ০২, ২০২০

একদিনে তিন জেলায় বজ্রাঘাতে পাঁচ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার (১ জুন) পঞ্চগড়ে পৃথক ঘটনায় বাবা-ছেলেসহ তিন জনের এবং দিনাজপুর ও বাগেরহাটে দুই জনের মৃত্যু হয়।

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের খুনিয়াগছ এলাকায় ধান কাটকে গিয়ে বাবা-ছেলের মৃত্যু হয়। নিহতরা হলেন, মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫)। ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকসেদ আলী এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. আতাহার সিদ্দীকি বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নে চিলাপাড়া গ্রামে বজ্রাঘাতে রিপন ইসলাম (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের মনসুর আলমের ছেলে এবং ভাউলাগঞ্জ আলিম মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী। দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসিনুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

দিনাজপুরের খানসামায় বজ্রাঘাতে ফজলুল হক (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বিকাল সাড়ে ৩টায় বাড়ির টিউবওয়েলে গোসল করার সময় এই ঘটনা ঘটে। তিনি খামারপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের হাজীপাড়ার মৃত কছিমদ্দিনের ছেলে। খামারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হক সাজু বিষয়টি নিশ্চিত করেন।

বা‌গেরহা‌টের মোরেলগঞ্জে আলামিন শেখ (১৮) নামে এক যুবকের বজ্রাঘাতে মৃত্যু হয়েছে। সন্ধ্যা ৭টার দিকে পিসিবারইখালী গ্রামে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের মৃত ফারুক শেখের ছেলে। ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বিষয়টি নিশ্চিত করেন। 

/এনএস/

লাইভ

টপ