কাপ্তাইয়ে নৌবাহিনীর দুই সদস্যসহ সাত জনের করোনা শনাক্ত

Send
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশিত : ১৪:১৫, জুন ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:১৫, জুন ০২, ২০২০

করোনা পরীক্ষা

রাঙামাটির কাপ্তাই নৌবাহিনীর দুই সদস্যসহ সাত জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ৬৮ জনের। সোমবার (১ জুন) রাতে চট্টগ্রামের দুই করোনা পরীক্ষাকেন্দ্র থেকে আসা রিপোর্টে এই সাত জনের পজিটিভ পাওয়ার তথ্য জানা গেছে।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী জানান, কাপ্তাইয়ে আক্রান্তদের মধ্য দুজন কাপ্তাই নৌবাহিনী শহীদ মোয়াজ্জম ঘাঁটির সদস্য এবং চার জন মহিলা, যারা তাদের পরিবারের সদস্য। এছাড়া কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন টেকনিশিয়ানও রয়েছে।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, 'সোমবার রাতে বিআইডিআইটি থেকে মোট ৪৫ জনের রিপোর্ট এসেছে, এর মধ্যে সাত জনের পজিটিভ পাওয়া গেছে। একই সময় সিভাসু থেকে আসা ১৪ জনের রিপোর্টে সবগুলোই নেগেটিভ এসেছে।'

ডা. মাসুদ আরো জানান, 'গত ২৮ মে তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছিল এবং বর্তমানে তাদের শরীরে অন্য কোনও লক্ষণ না থাকায় তারা নিজ নিজ বাসভবনে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিবেন।'

উল্লেখ্য, গত ৬ মে রাঙামাটিতে প্রথম চার জনের করোনা শনাক্ত হওয়ার পর পুরো মে মাসে ৬১ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০ জন। জুনের শুরুতেই আসা রিপোর্টে আক্রান্ত হওয়ার তথ্য মিলেছে আরও সাত জনের।

 

 

 

/এএইচ/

লাইভ

টপ