মোটরসাইকেলে বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১১, জুন ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২৪, জুন ০৩, ২০২০

সড়ক দুর্ঘটনাসিরাজগঞ্জের শাহজাদপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একই পরিবারের তিন জন নিহত এবং একজন আহত হয়েছেন। মঙ্গলবার (২ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সরিষাকোল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলজার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন, শাহজাদপুরের বাদলাবাড়ি গ্রামের রবীন্দ্রনাথ সূত্রধরের ছেলে কানছু সূত্রধর (৪০), তার স্ত্রী আন্না সূত্রধর (৩৫) এবং মেয়ে সীমা সূত্রধর (৭)। আহত অবস্থায় তাদের ছেলে শুভ (১৪) শাহজাদপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই গোলজার হোসেন জানান, সামাজিক অনুষ্ঠান শেষে কানছু সূত্রধর স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে মোটরসাইকেলে উল্লাপাড়া থেকে বাড়ি ফিরছিলেন। উল্টোদিক পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলস নামে একটি বাস তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলে আন্না সূত্রধর নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে কানছু ও সীমা মারা যান।

শাহজাদপুর থানার (ওসি) মো. আতাউর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ যাওয়ার আগেই স্বজনরা লাশ নিয়ে গেছে। লাশগুলো উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। ঘাতক বাসটি বা এর চালক-হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

/এমএএ/এমওএফ/

লাইভ

টপ