ডোবায় দুই শিশুর লাশ

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৩০, জুন ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩৬, জুন ০৩, ২০২০

বগুড়ার গাবতলীতে নিখোঁজের প্রায় ছয় ঘণ্টা পর বাড়ির পাশের একটি ডোবাতে দুই শিশুর লাশ পাওয়া গেছে। বুধবার (৩ জুন) সকালে লাশ দুটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এরআগে মঙ্গলবার (২ জুন) রাত ৮টার দিকে উপজেলার কাগইল ইউনিয়নের শাহাপুর উত্তরপাড়া থেকে লাশ উদ্ধার করে পুলিশ। গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুজ্জামান রাজু বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত ওই দুই শিশু হলো, স্থানীয় ব্র্যাক স্কুলের শিক্ষার্থী ওই এলাকার ফুল মিয়ার ছেলে সৌরভ মিয়া (৬) এবং প্রতিবেশী সোহেল ইসলামের ছেলে কাউসার ইসলাম (৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুরে খেলার জন্য শিশু সৌরভ ও কাউসার বাড়ি থেকে বের হয়। বিকাল পর্যন্ত তারা বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যদের তাদের খুঁজতে শুরু করে। সন্ধ্যার পর বাড়ির পাশের একটি ডোবায় দুই শিশুর লাশ ভাসতে দেখা যায়। খবর পেয়ে গাবতলী থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে পাঠানো হয়।

ওসি নুরুজ্জামান রাজু জানান, প্রাথমিক তদন্তে দুই শিশু ডোবার পানিতে ডুবে মারা যাওয়ার সত্যতা পাওয়া গেছে। শিশু কাউসার তার সৎ মায়ের কাছে থাকতো। তাই কোনও বির্তক এড়াতে দুটি লাশের ময়নাতদন্ত করানো হয়। এই ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা করা হয়েছে।

/এনএস/

সম্পর্কিত

লাইভ

টপ