নদী বন্দরে ‘নো মাস্ক, নো এন্ট্রি’

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৯, জুন ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১৯, জুন ০৩, ২০২০

নারায়ণগঞ্জ নদী বন্দর

'নো মাস্ক, নো এন্ট্রি' নীতি অনুসরণ করে নারায়ণগঞ্জ নদীবন্দর থেকে পাঁচটি রুটে যাত্রী পরিবহন করা হচ্ছে। সামাজিক দূরত্ব নিশ্চিত করে টিকিট কেটে জীবনানুনাশক টানেল দিয়ে লঞ্চঘাটে যেতে হচ্ছে প্রতিটিকে যাত্রীকে। ঘাটের প্রবেশমুখে বসানো হয়েছে থার্মাল স্ক্যানার, যাতে কোনও অবস্থাতেই শরীরের তাপামাত্রা বেশি নিয়ে কোনও যাত্রী লঞ্চ ভ্রমন করতে না পারেন।

বুধবার (৩ জুন) দুপুরে নারায়ণগঞ্জ নদী বন্দরের লঞ্চটার্মিনাল গিয়ে দেখা যায়, লঞ্চঘাটে মাস্ক না পড়ে কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। মাস্ক পড়লেই টিকেট কাটতে দিচ্ছে। তবে ভিন্ন জেলা থেকে নারায়ণগঞ্জে আসা যাত্রীদের অনেকের মুখেই মাস্ক পড়তে দেখা যায়নি। এদিকে মাস্ক না পরে কেউ লঞ্চ ঘাটে এসে টিকিট কিনতে চাইলে তাকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। মাস্ক পরে এলেই তার কাছে টিকিট বিক্রি করা হচ্ছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ বিআইডব্লিউটিএর যুগ্মপরিচালক মাসুদ কামাল জানান, নারায়ণগঞ্জ নদী বন্দরে স্বাস্থ্যবিধি শতভাগ কার্যকর করা হচ্ছে। 'নো মাস্ক, নো এন্ট্রি'সহ থার্মাল স্ক্যানার দিয়ে তাপমাত্রা মাপা, জীবানুনাশক টানেল পার হয়ে যাত্রীদের লঞ্চঘাটে প্রবেশ করা এবং লঞ্চে সামাজিক দূরত্ব নিশ্চিতের বিষয়টি তদারকি করা হচ্ছে।'

 

 

/এএইচ/

লাইভ

টপ