অপহৃত কলেজছাত্রের লাশ উদ্ধার, দুই অপহরণকারী আটক

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ২০:১৭, জুন ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২৮, জুন ০৫, ২০২০

লাশ উদ্ধারযশোরের অভয়নগর উপজেলার অপহৃত কলেজছাত্র নূরুজ্জামান গাজী বাবুর (২০) মরদেহ পার্শ্ববর্তী বাঁওড় থেকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে। অপহরণের দুই দিন পর বুধবার (৩ জুন) গভীর রাতে অভিযান চালিয়ে অপহরণকারীদের আটক ও মরদেহ উদ্ধার করা হয়। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহত নূরুজ্জামান গাজী বাবু পুড়াখালি গ্রামের ইমরান গাজীর ছেলে। সে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিল।

আটক দুজন হলো, একই গ্রামের সরোয়ার খন্দকারের ছেলে রিফাত হোসেন আউস (১৮) এবং ঝিনাইদহের কোর্টচাঁদপুর উপজেলার সাবদালপুর গ্রামের আব্দুল লতিফ পাটোয়ারীর ছেলে আব্দুর রাজ্জাক (৫০)। তাদের কাছ থেকে বাবুর ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে।

অভয়নগর থানার ওসি জানান, গত ১ জুন বাড়ি থেকে ডেকে নিয়ে বাবুকে অপহরণ করা হয়। গত বুধবার তার পরিবারের পক্ষ থেকে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবিতে অপহরণের কথা উল্লেখ করে অভয়নগর থানায় জিডি করা হয়। অপহরণকারীরা বাবুর মোবাইল ফোন দিয়েই মুক্তিপণের টাকা দাবি করে। এরপর ডিবি পুলিশ অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে। বুধবার রাতে অভয়নগর ও ঝিনাইদহের কোর্টচাঁদপুরে অভিযান চালিয়ে দুই অপহরণকারীকে আটক করে ডিবি। পরে তাদের স্বীকারোক্তি মতে বাবুর মরদেহ পুড়াখালি গ্রামের পার্শ্ববর্তী বাঁওড় থেকে উদ্ধার করা হয়। আটককৃতরা জানিয়েছে, অপহরণের দিন রাতেই তারা বাবুকে হত্যা করেঝে।

তিনি আরও জানান, আটক দুজনকে আসামি করে অপহরণ ও হত্যার অভিযোগে মামলা করা হবে।

/এমএএ/এমওএফ/

লাইভ

টপ