ডিবি পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, আহত ৯

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৩৬, জুন ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০৭, জুন ০৫, ২০২০

জামালপুর

জামালপুরের বকশীগঞ্জে জুয়ার আসরে অভিযানকালে ডিবি পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। হামলায় একজন এসআইসহ ৯ জন পুলিশ সদস্য আহত হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) রাতে উপজেলার মেরুরচর ইউনিয়নের বাগাডুবা গ্রামে এই ঘটনা ঘটে। পরে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাটের নেতৃত্বে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের বাগাডুবা এলাকার মৃত ছামাদ আলীর ছেলে মজনু মিয়ার ঘরে নিয়মিত জুয়ার আসর বসছিল। বৃহস্পতিবার রাতেও আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে হাতেনাতে ৮ জুয়াড়িকে আটক করা হয়। আটকের পর মজনু মিয়ার চাচা আবুল কালাম ও তার ছেলে সাজুর নেতৃত্বে জুয়াড়িরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে আসামিদের ছিনিয়ে নেয়।

হামলায় ডিবি পুলিশের এসআই জিকরুল ইসলাম এএসআই খলিলুর রহমান, এএসআই মনির, এএসআই হুমায়ুন কবীর, কনস্টেবল কামরুজ্জামান, শাহীনুর ইসলাম, বিন কাসিম, আরিফ রব্বানী ও আনোয়ার হোসেন গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা করা হয়।

এদের মধ্যে গুরুতর আহত এএসআই খলিলুর রহমান ও পুলিশ সদস্য কামরুজ্জামানকে জামালপুর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জুয়ার আসরে অভিযানকারী ডিবির এসআই জিকরুল ইসলাম জানান, আসামিদের নিয়ে ঘর থেকে বের হওয়ার সময় তারা আমাদের ওপর হামলা চালিয়ে আসামিদের ছিনিয়ে নেয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। অপরাধী যত শক্তিশালীই হোক, কেউ রেহাই পাবে না। 

 

 

/এএইচ/

লাইভ

টপ