গৃহকর্মীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আ.লীগ নেতা আটক

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪০, জুন ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৮, জুন ০৫, ২০২০

নাটোরের বড়াইগ্রাম উপজেলার উপশহর এলাকায় ১০ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ জুন) বিকালে এ ঘটনায় বড়াইগ্রাম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেনকে (৫০) আটক করা হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস অভিযোগ ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় ওই শিশুর মা থানায় অভিযোগ করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছে পুলিশ।

অভিযোগের বরাত দিয়ে ওসি দিলীপ কুমার দাস জানান, প্রায় দুই মাস আগে শিশুটি সাখাওয়াত হোসেনের বাড়িতে কাজ শুরু করে। গত ২২ মে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে সাখাওয়াত। এই সময় শিশুর চিৎকারে এলাকাবাসী ছুটে এলে রক্ষা পায় সে।

এই অভিযোগ অস্বীকার করে সাখাওয়াত বলেন, ‘রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় করতেই এই ষড়যন্ত্র। শিশুটির প্রতিবেশী চাচার বিধায় তার মায়ের অনুরোধে কাজে রাখি। গত ১৮ মে ঘর থেকে হারিয়ে যাওয়া প্রায় ৫ হাজার টাকা ওই শিশু তার ব্যবহৃত বালিশের নিচ থেকে এনে ফেরত দেয়। এরপর ঈদের কথা বলে গত ২২ মে তার মা তাকে নিয়ে যায়। এখন এতদিন পর হঠাৎ অভিযোগ করছে।’

এ বিষয়ে ওসি দিলীপ কুমার বলেন, ‘মামলা করা হলে বিষয়টি নিয়ে তদন্তে নামবে পুলিশ। এরপরই প্রকৃত সত্য জানা যাবে।’ 

/এনএস/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ