ঘরের ভেতর বাবা-মা-কন্যার গলিত লাশ

Send
পাবনা প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪১, জুন ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৫, জুন ০৫, ২০২০

পাবনা শহরের পৌর এলাকার দিলালপুর মহল্লায় একটি বাড়ি থেকে শুক্রবার (৫ জুন) দুপুরে একই পরিবারের তিন জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জব্বার (৬৪), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) তাদের মেয়ে সানজিদা খাতুন (১৪)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ওই বাড়িতে কয়েক দিন আগে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা পরিবারের সবাইকে কুপিয়ে হত্যা করে বাড়ির সব মালামাল লুট করে নিয়ে যায়।'

স্থানীয়রা জানান, ওই বাড়ির আশপাশ থেকে মানুষ পচার দুর্গন্ধ বের হচ্ছিলো। স্থানীয়রা অবসরপ্রাপ্ত ব্যাংকার আব্দুল জব্বারের বাড়িতে গিয়ে খোলা জানালা দিয়ে ভেতরে দেখতে পান এক রুমে স্বামী ও স্ত্রী মশারির মধ্যে বিছানায় পড়ে আছেন এবং অন্য রুমে মেয়েটি বিছানায় পড়ে আছে। তাদের দেহের ওপর অনেক মাছি উড়ছিল এবং দুর্গন্ধ বের হচ্ছিলো। এরপর স্থানীয়রাই পুলিশে খবর দেন।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, পৌর এলাকার দিলালপুর মহল্লার মৃত আব্দুল খালেকের বাসায় চার বছর ধরে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বার। গত তিন দিন ধরে এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হয়। তারা খোলা জানালা দিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িটি ঘিরে রেখেছে।

/এএইচ/

সম্পর্কিত

লাইভ

টপ