মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নারীর মৃত্যু

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪১, জুন ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৩, জুন ০৬, ২০২০

মানিকগঞ্জমানিকগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১৮ বছরের এক নারী। শুক্রবার ( ৫ জুন) দিবাগত রাত সাড়ে ৮টায় তিনি মারা যান। এ নিয়ে জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ১৪জন।
শনিবার ( ৬ জুন) সকালে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি জানান, ‘ঢাকার ধামরাই উপজেলার জালসা গ্রামের ওই নারী জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল শুক্রবার সকাল সোয়া ৮টায় মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে আসেন। কর্তব্যরত চিকিৎসক তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাতেই মারা যান তিনি। রিপোর্ট পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা ।
এনিয়ে জেলায় উপসর্গ নিয়ে মারা গেলেন ১৪জন। নিহতদের মধ্যে ৯জন পুরুষ, ৪ জন নারী ও ১জন কিশোর। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩জন। 

এদিকে গত ২৪ ঘণ্টায় মানিকগঞ্জে নতুন করে ৮৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ২৮৫ জন। এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ।

/এমআর/

লাইভ

টপ