চুরির পর গরুর মাথা ও চামড়া গাছে ঝুলিয়ে দিলো দুর্বৃত্তরা!

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ১৩:২৪, জুন ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:২৮, জুন ০৭, ২০২০

চুরির পর গরু জবাই করে মাথা ও চামড়া গাছে ঝুলিয়ে দিয়েছে দুর্বৃত্তরা
ফেনীর সোনাগাজীতে এক কৃষকের গোয়ল থেকে শুক্রবার (৫ জুন) সাত মাসের অন্তঃসত্ত্বা গাভী চুরি হয়। একদিন পর গাভীটি জবাই করে মাথা ও চামড়া গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। এক বছরের ব্যবধানে দু’টি গরু হারিয়ে নিঃস্ব কৃষক আবুল হোসেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুল ইসলাম জানান, শনিবার (৬ জুন) রাতে গরুর মালিক আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে। অভিযুক্তদের দ্রুত আইনের আওয়তায় আনার চেষ্টা করছে।

আবুল হোসেন বলেন, ‘গত বছরের ২২ জুন গোয়ালঘর থেকে একটি গরু চুরি হয়। একইভাবে এবছরের ৫ জুন সাত মাসের অন্তঃসত্ত্বা আরেকটি গরু চুরি করে দুর্বৃত্তরা। চুরির পরদিন গরুটির মাথা ও চামড়া ঝুলিয়ে দিয়ে যায় দুর্বৃত্তরা। আমার পরিবার চালানোর একমাত্র অবলম্বন দুধের গাভীটিও শেষ করে দিলো দুর্বৃত্তরা। এলাকার আমার কোনও শত্রু নেই। তবে আমি বিএনপির সমর্থক। এজন্যই আমার সঙ্গে এমন অমানবিক আচারণ হচ্ছে কিনা তাও বুঝতে পারছি না।’

এ বিষয়ে মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল জানান, ওই কৃষকের সঙ্গে এমন অমানবিক আচারণ দুঃখজনক। স্থানীয় মেম্বারকে বলেছি, ক্ষতিগ্রস্ত আবুল হোসনকে নিয়ে থানায় লিখিত অভিযোগ করতে।

 

/এসটি/

লাইভ

টপ