X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৫

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৪ জুন ২০২০, ০৩:০৬আপডেট : ২৪ জুন ২০২০, ০৩:১১

সড়ক দুর্ঘটনার পর ঠাকুরগাঁওয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান

ঠাকুরগাঁও, ব্রাহ্মণবাড়িয়া ও বাগেরহাট জেলায় সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৫ ব্যক্তি নিহত ও আরও ৩ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। এরমধ্যে ঠাকুরগাঁওয়ে থ্রি-হুইলারকে ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে দুজনসহ তিনজন, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জেও ট্রাকচাপায় একজন এবং বাগেরহাটে সিমেন্টবোঝাই নসিমনের চাপায় এক ভ্যানচালক নিহত হয়েছেন।

ঠাকুরগাঁও প্রতিনিধি জানান, ট্রাকের চাপায় থ্রি হুইলারের ৩ যাত্রী নিহত হয়েছেন। এদের একজন নারী। মঙ্গলবার (২৩ জুন) রাতে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের কালমেঘ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হন। পরে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আরও এক যাত্রীর মৃত্যু হয়।

জানা গেছে, থ্রি হুইলারের চালক ও এক শিশুসহ গুরুতর আহত ৩ জনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটায় শিশু ও চালককে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। অপরজন মারা গেছেন।

নিহতদের দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন নওগাঁ জেলার ঈশ্বরপুরের ইকি উদ্দিনের ছেলে ইয়াকুব আলী (৫০) ও বালিয়াডাঙ্গী উপজেলার দুয়োসুয়ো ইউনিয়নের শুকানি গ্রামের ওয়াহেদ আলীর ছেলে সাদেকুল (৩০)। নিহত নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ বছর। আহত শিশুটি ওই নারীর সন্তান বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

ঠাকুরগাঁও ফায়ার স্টেশনের স্টেশন মাস্টার মফিজার রহমান জানান, ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক রফিকুজ্জামানের নেতৃত্বে আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনের লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করি। তবে এখন পর্যন্ত নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করে রেখে যান চলাচল বন্ধ করে দেন ও ট্রাকটিকে আটক করেন । পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও চালক পালিয়েছে।

আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় চাতাল শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, ঢাকা- সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোনারামপুর এলাকায় ট্রাক চাপায় মোহাম্মদ ইব্রাহীম নামে এক চাতাল শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম উপজেলার মৈশাইর গ্রামের নায়ের আলীর ছেলে। তিনি মায়ের দোয়া অটোর রাইস মিলের শ্রমিক হিসেবে কমর্রত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে সোনারামপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা খড়িয়ালা যাচ্ছিল। এসময় আশুগঞ্জ থেকে একটি মালবাহী ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি থেকে ছিটকে মহাসড়কে পড়ে যান ইব্রাহীম মিয়া ও আব্বাস। এসময় ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ইব্রাহীম ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন আব্বাস। পরে আব্বাসকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক ও সিএনজি অটোরিকশার চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শরণখোলায় সিমেন্ট বোঝাই নছিমনের ধাক্কায় ভ্যানচালক নিহত

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের শরণখোলায় সিমেন্ট বোঝাই নছিমনের ধাক্কায় আলী আকবর (২৩) নামে এক অটোভ্যানচালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে রায়েন্দা কদমতলা হুলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে । নিহত আলী আকবর উপজেলার রায়েন্দা বাজারের শেরেবাংলা স্কুল এলাকার মো. আবুল হোসেনের ছেলে ।

শরণখোলা থানা পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে রায়েন্দা থেকে একটি ইঞ্জিনচালিত নছিমনে দেড় টন সিমেন্ট বোঝাই করে তাফালবাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল। নছিমনটি কদমতলা হুলা বাজার এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা আলী আকবরের অটোভ্যানের ওপর উঠিয়ে দেয়। এতে আলী আকবর গুরুতর আহত হলে তাৎক্ষণিক তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিতে বলেন । পথিমধ্যে আলী আকবরের মৃত্যু হয়।

 

/টিএন/
সম্পর্কিত
সর্বশেষ খবর
রেসিপি: মসুরের ডাল দিয়ে হাতে মাখা পুঁই শাক
রেসিপি: মসুরের ডাল দিয়ে হাতে মাখা পুঁই শাক
ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান পাকিস্তান ও ইরানের
ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান পাকিস্তান ও ইরানের
মুক্তিযোদ্ধা চাচাকে হত্যা, ভাতিজার যাবজ্জীবন
মুক্তিযোদ্ধা চাচাকে হত্যা, ভাতিজার যাবজ্জীবন
ডিএনসিসি ও চীনের আনহুই প্রদেশের সহযোগিতামূলক চুক্তি সই
ডিএনসিসি ও চীনের আনহুই প্রদেশের সহযোগিতামূলক চুক্তি সই
সর্বাধিক পঠিত
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
জরিপ চলাকালীন জমির মালিকদের জানাতে হবে: ভূমিমন্ত্রী
জরিপ চলাকালীন জমির মালিকদের জানাতে হবে: ভূমিমন্ত্রী
ব্যাংক একীভূতকরণ নিয়ে নতুন যা জানালো বাংলাদেশ ব্যাংক
ব্যাংক একীভূতকরণ নিয়ে নতুন যা জানালো বাংলাদেশ ব্যাংক
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়