টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৬:০৮, জুলাই ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৬:১০, জুলাই ০১, ২০২০

লাশ

গাজীপুরের টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর সৌদী প্রবাসী ইউনুস মোহাম্মদ শফিক মুন্সির (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ইউনুস শরীয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলার সখিপুর গামের বাসিন্দা। তিনি সপরিবারে সৌদি আরবে বসবাস করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের বন্ধু ইসমাইল হোসেনকে (৩৫) আটক করেছে।

সোমবার (২৯ জুন) দুপুরে টঙ্গী হোসেন মার্কেট এলাকার ডেসকো গোডাউনের সীমানা প্রাচীরের পিলারে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি এমদাদুল হক নিহতের পরিবার সদস্যদের বরাত দিয়ে জানান, ইউনুস গত ৩ মার্চ দেশে ফিরে খাঁপাড়া এলাকায় বন্ধু ইসমাইলের বাড়িতে বসবাস করতে থাকেন। গত শুক্রবার (২৬ জুন) থেকে ইউনুস নিখোঁজ হন। পরে স্বজনেরা সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। সোমবার দুপুরে স্থানীয়রা তার লাশ ডেসকো গোডাউনের সীমানা প্রাচীরের পিলারে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ দেয়ালের সঙ্গে লোহার রডে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো ইউনুসের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, আমার স্বামী শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত ইউনুসের বন্ধু ইসমাইলকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

/টিএন/

লাইভ

টপ