শের-ই-বাংলা মেডিক্যালের করোনা ওয়ার্ডে ৪ জনের মৃত্যু

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০৬:৩৫, জুলাই ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৬:৩৫, জুলাই ০১, ২০২০

বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটবরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে এক পুলিশ কর্মকর্তাসহ চার জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মঙ্গলবার (৩০ জুন) দুজন বৃদ্ধ মারা যান। আর সোমবার (২৯ জুন) এক পুলিশ কর্মকর্তাসহ মারা যান আরও দুজন। তাদের সবার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। হাসপাতালটির রিচালক ডা. বাকির হোসেন এসব তথ্য জানান।

পরিচালক জানান, সোমবার (২৯ জুন) দুপুর ১টায় করোনার উপসর্গ নিয়ে ভর্তি হন পিরোজপুরের মঠবাড়িয়ার ফুলঝড়া গ্রামের আব্দুস সালাম (৬০)। মঙ্গলবার দুপুর ২টায় তিনি মারা যান। একই দিন বিকাল ৪টা ৪৫ মিনিটে মারা যান বরগুনার বামনার পূর্ব সফিপুর গ্রামের গোলাম মোস্তফা (৬০)। তাকে মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিটে ভর্তি করা হয়েছিল।

বাকির হোসেন জানান, হাসপাতালের করোনা ওয়ার্ডে একজন এএসআইসহ যে দুজনের মৃত্যু হয়েছে, এর মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন। তিনি জানান, সোমবার বিকাল ৪টায় এএসআই মেজবাহ উদ্দিনকে (৫৪) করোনা ওয়ার্ডে নেওয়া হয়। কিছুক্ষণ পরই তিনি মারা যান। মেজবাহ উদ্দিন বরগুনা জেলা পুলিশে কর্মরত ছিলেন। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে, এ দিন সকাল সাড়ে ৯টায় মারা যান করোনায় আক্রান্ত শাহানাজ বেগম (৬২)। তিনি পটুয়াখালীর গলাচিপার বিআই রোডের বাসিন্দা রেজাউল ইসলামের স্ত্রী। গত ১৯ জুন তাকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

হাসপাতালটির পরিচালক জানান, করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এখন পর্যন্ত মারা গেছেন ৯৭ জন। এদের মধ্যে ৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

/আইএ/

লাইভ

টপ