যুবক হত্যার অভিযোগে ৪ নারীসহ গ্রেফতার ৫

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১৯:০৬, জুলাই ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:০৭, জুলাই ০২, ২০২০

রাজশাহী

রাজশাহীর বাঘা উপজেলায় হৃদয় নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগে চারজন নারীসহ মোট পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে তাদের। গ্রেফতারকৃতরা হলো- সাদেক আলী, রুমিয়া, আজরিমা, কল্পনা ও রেখা।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হৃদয়ের মৃত্যুর ঘটনায় তার বাবা দিল মোহাম্মদ হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে ১৫ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে। এদের মধ্যে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক।

এজাহারের বরাত দিয়ে ওসি নজরুল ইসলাম জানান, বুধবার (১ জুলাই) দুপুরে হৃদয় তার বাড়ির পাশের একটি গাছের ডাল কাটছিল। এসময় প্রতিবেশী সাদেক আলী দাবি করেন ওই গাছটি তাদের। এনিয়ে কথা কাটাকাটি শুরু হয়। সাদেক আলী তার পরিবারের সদস্যদের নিয়ে হৃদয়কে হাঁসুয়া দিয়ে কুপিয়ে হামলা করে। তাকে বাঁচাতে গেলে আরও কয়েকজন আহত হয়। এরপর তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়। রাতে হৃদয়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হচ্ছিলো। পথেই তার মৃত্যু হয়। পরে মরদেহ বাড়িতে আনা হয়েছে।

খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নেওয়া হয় এবং ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার (২ জুলাই) সকালে মরদেহটি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে বলেও জানায় পুলিশ।

 

 

/এএইচ/

লাইভ

টপ