সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে কৃষকের মরদেহ উদ্ধার

Send
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত : ০১:০৭, জুলাই ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৪:০৮, জুলাই ০৫, ২০২০

লাশসাতক্ষীরার পাটকেলঘাটা থেকে দুলাল চন্দ্র ঘোষ (৫০) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ জুলাই) সকালে তালা উপজেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দুলাল চন্দ্র ঘোষ (৫০) ঝড়গাছা গ্রামের পদ্ম চন্দ্র ঘোষের ছেলে।

খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন তালা সার্কেল এএসপি হুমায়ুন কবির, পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ ও ওসি (তদন্ত) জেল্লাল।

পাটকেলঘাটার ধানদিয়া ইউপি সদস্য বিশ্বজিৎ ঘোষসহ নিহতের স্বজনরা জানান, সকালে ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলায় কৃষক দুলাল ঘোষের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করেন। তারা জানান, নিহত দুলাল ঘোষের মাথা ও মুখমণ্ডল থেতলানো এবং গলায় কাটা ক্ষতচিহ্ন রয়েছে। তারা আরও জানান, গত বছর গোপাল ঘোষ নামে আরও এক ব্যক্তি একইস্থানে খুন হন।

তিনি আরও বলেন, দুলালকে এলাকার সবাই পাগল দুলাল নামে চিনতো। সে এলাকায় সবার সঙ্গে রসিকতার জন্য প্রিয় ছিল। এলাকাবাসীর ধারণা তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার স্ত্রী মালিনী ঘোষ ও ছেলের সঙ্গ তার পারিবারিক দ্বন্দ্ব ছিল বলে জানায় স্থানীয়রা।

পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, দুলাল চন্দ্র ঘোষকে রাতের কোনও এক সময় পিটিয়ে ও শ্বাসরোধ রোধ হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদ্ঘটাটনে পুলিশ মাঠে রয়েছে বলে জানান তিনি।

 

/টিএন/

লাইভ

টপ