তর্কের জেরে তাবলিগকর্মীকে হত্যার অভিযোগ

Send
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৪:০০, জুলাই ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:০২, জুলাই ০৫, ২০২০


ফরিদপুর শহরে ছুরিকাঘাতে এক তাবলিগ জামাতকর্মীর মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ কয়েকজন যুবকের সঙ্গে তর্কের জেরে তারা এই ঘটনা ঘটিয়েছে। হত্যাকাণ্ডে জড়িত দুই জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শনিবার (৪ জুলাই) রাত সাড়ে ৮টার শহরের চকবাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান বাচ্চু (৪৮) শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চঘাটা এলাকার রমজান আলী খানের ছেলে। স্থানীয়রা জানায়, তিনি তাবলিগ জামাত করতো এবং ধর্মীয় কাজেই ব্যস্ত থাকতো।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘটনায় আটক শরীফ (১৮) ও হাবিব (১৮) এলাকায় বখাটে হিসেবেই চিহ্নিত।

নিহত বাচ্চুর ভাগ্নে আরাফাত বলেন, ‘মামা এশার নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন। তখন কয়েকজন যুবক মামাকে ছুরি দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে এসে দুই যুবককে আটক করে পুলিশে দেয়। হাসপাতালে নেওয়ার আগেই মামার মৃত্যু হয়। মামার সঙ্গে আগে এই যুবকদের কথা কাটাকাটি হয়েছিল। তার প্রতিশোধ নিতেই মামাকে কুপিয়ে হত্যা করেছে।’

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোতয়ালী থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি। দুই জন হত্যাকারীকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে জানা গেছে হত্যাকাণ্ডের সঙ্গে তিন জন জড়িত ছিল।

তিনি আরও জানান, পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

/এনএস/

লাইভ

টপ