জমি নিয়ে বিরোধে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৪০, জুলাই ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৭, জুলাই ০৫, ২০২০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কুলসুম বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জমি নিয়ে বিরোধের জেরে তাকে তার স্বামীর প্রথম স্ত্রীর ছেলেমেয়েরা পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৪ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে সকালে কোটালীপাড়ার রাধাগঞ্জ ইউনিয়নের রাজিন্দারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। তার স্বামীর নাম সবর আলি সিকদার।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এই ঘটনায় অভিযুক্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কুলসুম বেগমের বড় সতিন রিজিয়া বেগমের ছেলেমেয়ে ও ছেলের বউসহ পরিবারের আরও  কয়েকজন জমি নিয়ে বিরোধের জের ধরে কুলসুম বেগমকে পেটায়। পরে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কুলসুমকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি  করা হয়। পরে অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি রাত সাড়ে ৮টায় মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই কালাম ফকির বাদী হয়ে সাত জনকে আসামি করে রাতেই থানায় হত্যা মামলা করেন। খুলনা মেডিক্যালে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এনএস/এমওএফ/

লাইভ

টপ
X