বড়দের মধ্যে জমি নিয়ে বিরোধ, হত্যার শিকার ৫ বছরের শিশু

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:২৪, জুলাই ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩০, জুলাই ০৬, ২০২০

কিশোরগঞ্জকিশোরগঞ্জের হোসেনপুরে দু’পক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধের জেরে আনিকা নামে পাঁচ বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মিথিলা নামে আট বছরের আরেক শিশুকে জখম করা হয়েছে। রবিবার (৫ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার সাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গ্রামের সিরাজ মিয়া ও ওসমান মিয়ার মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধ মীমাংসায় রবিবার সালিশের কথা ছিল। সালিশের আগে ওসমান মিয়া মোড়লদের আনতে বাড়ি থেকে বের হয়ে যায়। এই সুযোগে সিরাজ মিয়া ওসমানের ঘরে ঢুকে শিশু মিথিলাকে কুপিয়ে জখম করে। পরে বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকা আনিকার মাথায় দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। নিহত আনিকা ওসমানের নাতি ও মো. আলমগীরের মেয়ে। আহত মিথিলা ওসমানের মেয়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করেছে। ঘটনার মূলহোতা সিরাজ ও তার পরিবারের লোকজন পালিয়ে গেছে।

হোসেনপুর থানার ওসি তদন্ত নূর ইসলাম জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। আহত মিথিলাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহত আনিকার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

/আইএ/

লাইভ

টপ