বাঞ্ছারামপুরে ছেলের হাতে বাবা খুন

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:১১, জুলাই ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৩, জুলাই ০৭, ২০২০

খুন

নেশার টাকা দিতে না চাওয়ায় বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করেছে রাজীব নামের এক দুর্বৃত্ত। নিহতের নাম হুমায়ুন কবির (৭৫)। আজ মঙ্গলবার (৭ জুলাই) সকাল ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের পাড়াতলী গ্রামে এ ঘটনা ঘটে।

পরে গ্রামবাসীর সহায়তায় ঘাতক ওই পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, নিহত হুমায়ুন কবীর পল্লী বিদ্যুতের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। টাকার জন্যে প্রায়ই রাজীব তার বাবার সঙ্গে খারাপ আচরণ করতো। অনেক সময় বাবাকে মারধরও করতো। এলাকাবাসীর ধারণা, রাজিব নেশাগ্রস্ত হয়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছিল। এভাবে আজ মঙ্গলবার সকালে আবারও তার বাবার কাছে এক হাজার টাকা চায় রাজীব। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ধারালো দা দিয়ে এলোপাতাড়ি তার বাবাকে কোপাতে থাকে। ঘটনাস্থলেই হুমায়ুন কবীরের মৃত্যু হয়। এলাকাবাসী তাকে ধাওয়া দিলে রাজীব পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় দুপুরে রাজীবকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ছেলেটি মানসিক ভারসাম্যহীন ছিল বলে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি।

তিনি জানান, দুপুরে গ্রামবাসীর সহায়তায় ঘাতক পুত্র রাজীবকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

/টিএন/

লাইভ

টপ
X