কালীগঞ্জে ৪ পুলিশ সদস্যসহ নতুন করে করোনা শনাক্ত ৯

Send
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:০৮, জুলাই ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৪, জুলাই ০৭, ২০২০

করোনাভাইরাসঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় নতুন করে চার পুলিশ সদস্যসহ নয় জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৮ জনে। তাদের মধ্যে মারা গেছেন তিনজন এবং সুস্থ হয়েছেন ৩৮ জন। মঙ্গলবার (৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুলতান আহমেদ।

ডা. সুলতান আহমেদ আরও জানান, মঙ্গলবার সকালে নতুন করে ২৫টি নমুনার রিপোর্ট এসেছে। যার মধ্যে নয়টি পজিটিভ, বাকি ১৬টি নেগেটিভ। নতুন করে বারোবাজার হাইওয়ে পুলিশ স্টেশনের চার পুলিশ সদস্য, কালীগঞ্জ পৌর এলাকার নিশ্চিন্তপুর, চাপালি, খয়েরতলা, ফয়লা ও দক্ষিণ আড়পাড়া গ্রামের একজন করে মোট নয় জন আক্রান্ত হয়েছেন। পুলিশ সদস্য ছাড়া বাকি পাঁচ জনকে বাড়িতে রেখে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহফুজার রহমান জানান, মঙ্গলবার একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) ও তিন জন কনস্টেবলের রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের সবাইকে পুলিশ স্টেশনে আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

এছাড়া, ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, মঙ্গলবার সকালে কুষ্টিয়া মেডিক্যাল কলেজের ল্যাব থেকে পাওয়া ৬০টি নমুনার রিপোর্টে নতুন ২৪ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ঝিনাইদহ সদরের ১৩ জন, কালীগঞ্জের ৯ জন, শৈলকুপার একজন ও মহেশপুরের একজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩১৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১১৪ জন এবং মারা গেছেন ৫ জন।

/এমএএ/

লাইভ

টপ