প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের লাশ!

Send
মাগুরা প্রতিনিধি
প্রকাশিত : ২০:০৫, জুলাই ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৬, জুলাই ০৭, ২০২০




লাশমাগুরা সদর উপজেলার আঠারোখাদা ইউনিয়নের অক্কুরপাড়া এলাকায় প্রেমিকার বাড়ির সামনে থেকে সুদিপ্ত কর্মকার ওরফে ধলা (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। এ ঘটনায় সুদিপ্তর বন্ধু সঞ্জয়কে আটক করেছে পুলিশ।

নিহত সুদিপ্ত কর্মকার অক্কুরপাড়া গ্রামের বরুণ কর্মকারের ছেলে। মঙ্গলবার (৭ জুলাই) ভোরে অক্কুরপাড়া গ্রামের সড়কের পাশে তার লাশ পাওয়া যায়।

নিহতের কাকা অরুণ কর্মকার অভিযোগ করেন, ‘আমার ভাতিজার সঙ্গে পাশের বাড়ির একটি মেয়ের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে ওই মেয়ের ভাই উজ্জ্বল ও সুদিপ্তর মধ্যে কয়েকবার বাকবিতণ্ডার ঘটনা ঘটেছে, এ সময় সুদিপ্তকে হত্যার হুমকিও দেওয়া হয়। এরমধ্যে ওই মেয়ের অন্যত্র বিয়ে ঠিক করে তার পরিবার। রবিবার রাতে সঞ্জয় এসে আমার ভাতিজাকে ডেকে নিয়ে যায়। পরে আমার ভাতিজা আর বাড়ি ফিরে আসেনি। তার মৃতদেহের পাশে স্যান্ডেল, একটা পানির পট ও একটি ওষুধের শিশি পাওয়া গেছে।’

মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন বলেন, সকালে অক্কুরপাড়া গ্রামে এক যুবকের মৃত্যু হয়েছে, এমন খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

/টিটি/এমওএফ/

লাইভ

টপ