রাজবিলায় গুলি করে ছয় জনকে হত্যা: স্বজনদের কাছে লাশ হস্তান্তর

Send
বান্দরবান প্রতিনিধি
প্রকাশিত : ০৯:১৫, জুলাই ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:১৮, জুলাই ০৯, ২০২০

বান্দরবান সদর হাসপাতাল থেকে লাশগুলো নিয়ে যান স্বজন ও দলীয় সহকর্মীরাবান্দরবানের রাজবিলার বাঘমারায় সন্ত্রাসীদের গুলিতে নিহত ছয় জনের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার (৮ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে বান্দরবান সদর হাসপাতাল থেকে লাশ নিয়ে যান স্বজন ও দলীয় সহকর্মীরা।

নিহত জেএসএস (সংস্কার) এর সভাপতি রতন তঞ্চঙ্গ্যার লাশ হস্তান্তর করা হয় তার ছেলে কৃত্তন বাবু ও স্ত্রী মিনি প্রু মারমার কাছে। খাগড়াছড়ির নেতাদের লাশ বান্দরবান জেএসএস (সংস্কার) এর জেলার সেক্রেটারি উবামং মারমার কাছে হস্তান্তর করেন বান্দরবান সদর থানার এসআই প্রণব দাশ।

বান্দরবান সদর থানার এসআই  প্রণব জানান, স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ জুলাই) সকাল ৭টার দিকে সদর উপজেলার রাজিবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে জেএসএস সংস্কার এর জেলা শাখার সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, সহসভাপতি প্রজিত চাকমা, সদস্য ডেবিট বাবু, মিলন চাকমা,  জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা নিহত হন। এছাড়া গুলিবিদ্ধ হয়ে আহত হন বিদ্যুৎ ত্রিপুরা, নিরু চাকমা ও মেমানু মারমা।

এই ঘটনায় বান্দরবান সদর থানায় ২০ জন‌কে আসামি ক‌রে এক‌টি হত্যা মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। বুধবার (৮ জুলাই) সন্ধ্যায় জেএসএস (সংস্কার) এর জেলার সে‌ক্রেটারি উবামং মারমা বাদী হ‌য়ে এ হত্যা মামলাটি ক‌রেন। মামলায় ১০ জ‌নের নাম উ‌ল্লেখ করে আ‌রও অজ্ঞাত ১০ জ‌নের নাম দেওয়া হ‌য়ে‌ছে।

আরও পড়ুন- 

বান্দরবানে জেএসএস’র দুই গ্রু‌পের গোলাগু‌লিতে নিহত ৬

 

সভাপতির বাসায় প্রতিদিন সবাই জড়ো হয় জেনেই পরিকল্পিত হামলা?

বান্দরবানে ৬ জন‌কে গু‌লি ক‌রে হত্যার ঘটনায় মামলা

/এফএস/

লাইভ

টপ