কাহালুতে পেপার মিলের বেল্টে জড়িয়ে শ্রমিকের মৃত্যু

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ০১:২৬, জুলাই ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৩০, জুলাই ১২, ২০২০

লাশ

বগুড়ার কাহালুতে একটি পেপার মিলের বেল্টে হাত জড়িয়ে মাথায় আঘাত পেয়ে মজিবর রহমান (৫৫) নামে এক শ্রমিক মারা গেছেন। শুক্রবার রাত ১১টার দিকে সংঘটিত ওই দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। রাত দেড়টার দিকে বগুড়া শহীদ জিয়াউ রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারকে দিয়েছে। এ ব্যাপারে কাহালু থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, মজিবর রহমান কাহালুর উলট্ট পূর্বপাড়ার ছিনার উদ্দিনের ছেলে। তিনি কাহালুর শীতলাই এলাকায় কিবরিয়া পেপার মিলের শ্রমিক ছিলেন।

মিলের ইনচার্জ নূর হোসেন জানান, শুক্রবার রাত ১১টার দিকে শ্রমিকরা মিলে কাজ করছিলেন। একপর্যায়ে মেশিনে কাগজ আটকে যায়। শ্রমিক মজিবর রহমান মেশিন বন্ধ না করেই কাগজ বের করার চেষ্টা করেন। তখন বেল্টের সঙ্গে তার হাত পেঁচিয়ে গেলে মেশিনে লেগে মাথায় গুরুতর আঘাত পান। তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। রাত দেড়টার দিকে তিনি মারা যান। মিল কর্তৃপক্ষ নিহতের পরিবারকে ক্ষতিপূরণ হিসেবে এক লাখ টাকা দিয়েছেন।

কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে এটি দুর্ঘটনা মনে হচ্ছে। শনিবার মজিবর রহমানের লাশের ময়নাতদন্তে শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কোনও অভিযোগ নেই। থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

 

 

/টিএন/

লাইভ

টপ