করোনায় আনসার কমান্ডারসহ দুই জনের মৃত্যু

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৫০, জুলাই ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪০, জুলাই ১২, ২০২০

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক)বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনায় আক্রান্ত আনসার কমান্ডারসহ দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (১১ জুলাই) রাতে এই ঘটনা ঘটে। হাসপাতাল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

করোনায় মৃত্যু হওয়া ওই দুই জন হলেন, বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের বনমালীপাড়ার বাসিন্দা অবসরপ্রাপ্ত আনসার কমান্ডার আবু বক্কর সিদ্দিক (৫৫) এবং শহরের ঠনঠনিয়া পশ্চিমপাড়ার মুদি দোকানি হানিফ উদ্দিন (৭৭)।

লাশ দুটি দাফনের দায়িত্ব নেয় কোয়ান্টাম ফাউন্ডেশন। সংগঠনটির বগুড়া শাখার সংগঠক প্রকৌশলী মিজানুর রহমান জানান, করোনাভাইরাসে মৃত অবসরপ্রাপ্ত আনসার কমান্ডারের মরদেহ রবিবার তার বাড়ি শাখারিয়ার বনমালীপাড়ায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। এছাড়া হানিফ উদ্দিনের মরদেহ ভাইপাগলা মাজার গোরস্থানে দাফন করা হয়।

হাসপাতাল সূত্র জানায়, অবসরপ্রাপ্ত ওই আনসার কমান্ডার করোনা উপসর্গ নিয়ে টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা দেন। শনিবার প্রাপ্ত রিপোর্টে তার করোনা শনাক্ত হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকালে বগুড়া শজিমেক হাসপাতাল আইসোলেশনে তিনি ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়।

অন্যদিকে মুদি দোকানি হানিফের গত ৮ জুলাই করোনা শনাক্ত হয়। শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার সন্ধ্যা ৭টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আধ ঘণ্টা পর সেখানেই তার মৃত্যু হয়। হানিফ উদ্দিন বগুড়ার ঐতিহ্যবাহী মহরম আলী দই ভাণ্ডারের প্রতিষ্ঠাতা মরহুম মহরম আলীর ছেলে।

/এনএস/

লাইভ

টপ