পাবনায় বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Send
পাবনা প্রতিনিধি
প্রকাশিত : ০৬:০৯, জুলাই ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৬:১১, জুলাই ১৩, ২০২০

লাশ উদ্ধার

পাবনার সাঁথিয়ায় তাজেম উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধ’র গাছে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১২ জুলাই) দুপুরে উপজেলার অধিরনগর বঙ্গবন্ধু বাঁধের পাশে একটি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে টানা তিন দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

স্থানীয়রা গাছের সাথে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাছের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নিহতের বাড়ি উপজেলার বনগ্রাম দক্ষিণপাড়া।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক সম্পত্তি ও বাড়ির সীমানা নিয়ে নিজ ভাতিজাদের সঙ্গে বিরোধ ছিল তাজেম উদ্দিনের। তিনদিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হন। রবিবার দুপুরে উপজেলার অধিরনগর বঙ্গবন্ধু বাঁধের পাশে একটি জঙ্গলে স্থানীয়রা গাছের সাথে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাছের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে খবর পেয়ে নিহতের স্বজনেরা ছুটে এসে লাশটি তাজেম উদ্দিনের বলে শনাক্ত করে।

নিহতের স্বজনদের দাবি, পরিকল্পিত ভাবে হত্যা করার পর বৃদ্ধ তাজেম উদ্দিনের লাশ আত্মহত্যা হিসেবে চালাতে প্রতিপক্ষের লোকজন গাছে ঝুলিয়ে রেখেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

 

/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ