কুমিল্লায় ১৯৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৫৩, জুলাই ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪২, জুলাই ১৩, ২০২০

            র‌্যাবের হাতে আটক দুই ইয়াবা ব্যবসায়ী।

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলো বগুড়ার শাহজাহানপুর থানার চকজুরা গ্রামের মৃত মনির উদ্দিন মণ্ডলের ছেলে মো. ঠান্ডা  মিয়া (২৪) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মোঘলটুলি গ্রামের সুজন শেখের ছেলে মো. ইয়াছিন শেখ (১৯)।

সোমবার (১৩ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

উদ্ধারকৃত মোবাইল, ইয়াবা ও নগদ টাকা।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার সকালে জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। এ সময় অভিনব কায়দায় ট্রাকে লুকিয়ে ইয়াবা পাচারকালে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হন তারা। পরে তাদের কাছ থেকে সর্বমোট ১৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ট্রাকটিও। এছাড়া তাদের কাছে থাকা নগদ টাকা এবং মোবাইল ফোনও নিয়ে নেয় র‌্যাব। 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

/আরআইজে/এমওএফ/

লাইভ

টপ