হাতুড়ি দিয়ে পিটিয়ে ইউপি চেয়ারম্যানের পা ভেঙে দিলো সন্ত্রাসীরা!

Send
পাবনা প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪৯, জুলাই ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৩৭, জুলাই ১৩, ২০২০

হাসপাতালে চিকিৎসাধীন চেয়ারম্যান

পাবনার সুজানগর এলাকায় আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলে প্রতিপক্ষের সন্ত্রাসীরা সোমবার বেলা ১০টার দিকে প্রকাশ্যে আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনকে (৫৫) হাতুড়ি দিয়ে পিটিয়ে পা ভেঙে দিয়েছে।

স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে রেফার করেন। পরে তাকে নিয়ে ঢাকায় রওনা হয়েছেন স্বজনরা।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতোই চেয়ারম্যান কামাল হোসেন মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পৌঁছান। তিনি নিজ কার্যালয়ে প্রবেশের সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে। এ সময় সন্ত্রাসীরা চেয়ারম্যানের পা ভেঙে দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়ার পর পাবনায় নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এ এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি দেখা দিয়েছে। পুলিশকে বারবার বলেও এর কোনও প্রতিকার মিলছে না। স্থানীয় রাজনৈতিক গ্রুপিং ও কোন্দলে এলাকায় অশান্ত পরিবেশ বিরাজ করছে। পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগও করছেন স্থানীয়রা।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দিন জানান, দলীয় অভ্যন্তরীণ কোন্দলের কারণেই প্রতিপক্ষ গ্রুপ চেয়ারম্যান কামাল হোসেনের ওপর এই হামলা চালিয়েছে বলে পুলিশ বিভিন্ন সূত্রে নিশ্চিত হয়েছে। এ ব্যাপারে থানায় কোনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

/টিএন/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ