প্রাইভেটকারে ফেনসিডিল পাচারের সময় চার ব্যক্তি আটক

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ২০:১১, জুলাই ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:১৩, জুলাই ১৪, ২০২০

দিনাজপুরের নবাবগঞ্জে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারে ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ দিনাজপুর ক্যাম্পের একটি দল।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

আটকরা হলো- দিনাজপুরের বিরামপুর উপজেলার নিসিবাপুর গ্রামের আজিজুল হকের ছেলে রেজাউল করিম (২৫), এমাজ উদ্দিনের ছেলে রিপন সরকার (৩৭) শ্যামনগর গ্রামের বনি ইসরাইলের ছেলে হাসিবুর রহমান (৩১) এবং ফুলবাড়ী উপজেলার সুজানগর গ্রামের চন্দন সরকারের ছেলে সঞ্জয় সরকার (৩৩)।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প সূত্রে জানা যায়, একটি প্রাইভেট কারে সীমান্ত এলাকা থেকে চার মাদক ব্যবসায়ীর ফেনসিডিল নিয়ে ঢাকা যাওয়ার খবর পায় র‌্যাবের দিনাজপুর ক্যাম্প। গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানির ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ্ আল মামুনের নেতৃত্বে একটি দল নবাবগঞ্জের ভাদুরিয়া বাজারে অবস্থান নেয়। প্রাইভেট কারটি সেখানে পৌঁছানো মাত্র র‌্যাব সেটি আটক করে। প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করে চার মাদক কারবারিকে আটক করে র‌্যাব।

লেফটেন্যান্ট আব্দুল্লাহ্ আল মামুন বাংলা ট্রিবিউনকে জানান, আটকরা র‌্যাবের কাছে স্বীকার করেছে যে তারা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল নিয়ে দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দিতো। আটক রিপনের বিরুদ্ধে বিরামপুর থানায় একটি মাদকের মামলাও রয়েছে। ঘটনায় র‌্যাব বাদী হয়ে নবাবগঞ্জ থানায় মামলা দিয়ে আটকদের পুলিশে সোপর্দ করেছে।

 

 

/এএইচ/

লাইভ

টপ
X