নদীতে ভেসে এলো যুবকের হাতকড়া পরা লাশ

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ০৩:৩৮, জুলাই ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৪১, জুলাই ১৫, ২০২০

লাশ

হাতকড়া পড়া অবস্থায় অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুলাই)  রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া ইউনিয়নের বরারচর বেড়িবাঁধ এলাকায় সাঙ্গু নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। 

ঘটনাস্থলে যাওয়া আনোয়ারা থানার উপপরিদর্শক (এসআই) আবুল ফারেজ জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন। মৃত ব্যক্তির ডান হাতে হাতকড়া পরানো ছিল বলে তিনি জানান।

আবুল ফারেজ জুয়েল বাংলা ট্রিবিউনকে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সোমবার রাতে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করি। লাশটি প্রায় পুরোপুরি পচে গেছে। মুখমণ্ডলও বিকৃত হয়ে গেছে, তাই চেনা যাচ্ছে না। গলায় এবং পিঠে আঘাতের চিহ্ন আছে।   

তিনি আরও বলেন, উদ্ধার হওয়া মরদেহ ছিল এক যুবকের। বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর হবে। তার পরনে ঘিয়ে রঙের শার্ট এবং কালো হাফপ্যান্ট ছিল। ডানহাতে একটি হাতকড়া লাগানো আছে। বামহাত খালি। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, তাকে হত্যা করে লাশ নদীতে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। পরে ভেসে এসে মরদেহটি তীরে আটকে যায়।

হাতকড়ার বিষয়ে এসআই আবুল ফারেজ জুয়েল বলেন, ‘বিষয়টি আমরা বুঝতে পারছি না। তবে যে হাতকড়া লাগানো আছে সেটির সঙ্গে পুলিশের ব্যবহৃত হাতকড়ার মিল নেই। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তে সার্বিক বিষয় উঠে আসবে।

 

/টিএন/

লাইভ

টপ