বগুড়ায় করোনা উপসর্গে নারীসহ দু’জনের মৃত্যু

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৪৪, জুলাই ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪৭, জুলাই ১৫, ২০২০

করোনাভাইরাস (গ্রাফিক্স: মারুফ রেহান)

বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ও বুধবার দুপুরে একনারীসহ দু’জন মারা গেছেন। কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহ প্রস্তুত, জানাজা ও দাফন করেছেন।

টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম রুবেল জানান, বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকার মৃত মাহাবুবুল আলম জোয়ারদারের স্ত্রী মেহের নিগার (৭৬) গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। শরীরের অবস্থা খারাপ হলে মঙ্গলবার রাত ৮টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যান। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. খায়রুল বাশার মমিন জানান, অবসরপ্রাপ্ত হিসাব রক্ষণ কর্মকর্তা আবদুর রশিদ বাবলু (৬৫) বগুড়ার সোনাতলার নীলকণ্ঠ গ্রামের বাসিন্দা। তিনি পরিবার নিয়ে শহরের মালগ্রামে বসবাস করতেন। করোনা উপসর্গ নিয়ে গত ১০ জুলাই মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশনের ভর্তি হন। পরদিন বগুড়া শজিমেক হাসপাতালে নমুনা দেন।

বুধবার বেলা সোয়া ১২টার দিকে তিনি আইসিইউতে মারা যান। বিকাল পর্যন্ত তার নমুনার রিপোর্ট পাওয়া যায়নি।

কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার সংগঠক প্রকৌশলী মিজানুর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত মেহের নিগারের মরদেহ প্রস্তুত ও জানাজা শেষে ভাইপাগলা মাজার গোরস্থানে দাফন করা হয়েছে। এছাড়া আবদুর রশিদ বাবলুর মরদেহ তার গ্রামের বাড়ি সোনাতলায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 

/টিএন/

লাইভ

টপ